কেউ যেন না ভুলি
- জুয়েল আদীব ০৫-০৫-২০২৪

কে মনে রাখবে কাকে, কে জানে
স্মৃতি তবু আসবে নীরবে নির্জনে
কোনো একাকী সময়ের নিস্তব্ধ ক্ষণে
ফিসফিসিয়ে বলবে কথা কানে কানে।

শিশিরের শব্দে এই আসা-যাওয়া
সরভি মধুর সব আবেগ ছাড়িয়ে
ঐ দূর আকাশে দিলাম হাত বাড়িয়ে
কাশফুল মনে বহে চৈতি হাওয়া।

প্রিয় ভাই-বোন, কত আপনজন
কেউ যেন কাউকে না ভুলি আজীবন।

(সোহেল ভাইয়ের বিয়ে উপলক্ষে, নরসিংদীতে)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।